Get it on Google Play
Download on the App Store

ভয়

"দেবী" চারুদত্ত বললেন, "তোমার দুর্যোগের কথা শুনে আমি খুবই দুখিত। বিশ্বাস করুন আপনি এখানে সব ভাবেই নিরাপদ থাকবেন। আপনি যতদিন চান এখানে থাকতে পারেন। আমার দাসী তোমার জন্য ফলের জুসের ব্যবস্থা করবে। আপনি যখন যেতে চান তখন আমরা আপনার সাথে যাব। "

আর্য” বসন্তসেনা উত্তর দিলেন, “আমরা আপনার প্রতি কৃতজ্ঞ। আমি খুবই আনন্দিত যে আমরা আপনার কাছে আশ্রয় নিয়েছি এবং আমরা আপনার সাথে পরিচিত হওয়ার সুযোগ পেয়েছি। চারুদত্ত, আমি আপনার সম্পর্কে অনেক শুনেছি। এখন আপনার সাথে দেখা করতে পেরে আমি খুব খুশি। "

বসন্তসেনার সৌন্দর্যের খ্যাতি দূর -দূরান্তে ছড়িয়ে পড়েছিল। তিনি তরুণ এবং সুশিক্ষিত ছিলেন। তিনি খুব ধনী ছিলেন এবং তার মায়ের সাথে একটি রাজপ্রাসাদে থাকতেন। তার অনেক দাস ছিল। এর মধ্যে মদনিকা ছিলেন বসন্তসেনার বিশেষ প্রিয় দাসী এবং সঙ্গী। তার সৌন্দর্য, সম্পদ এবং শিক্ষা দেখে অনেক যুবক তাকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু বসন্তসেনা তাদের কারো প্রতি আগ্রহী ছিলেন না। তিনি ছিলেন একজন স্বাধীনচেতা মেয়ে। সে তার মা এবং অন্যান্য সঙ্গীদের সাথে সুখে বসবাস করছিল।

কিন্তু এখন চারুদত্তের সঙ্গে দেখা হওয়ার পর সে এখন অন্য কিছু অনুভব করতে শুরু করলেন। তার মনে হয়েছিল যেন সে তার প্রেমে পড়েছে। চারুদত্তও বুঝতে পেরেছিলেন যে তিনি বসন্তসেনার প্রেমে পড়েছেন কিন্তু তিনি তা প্রকাশ করতে চাননি। অনেকক্ষণ আনন্দের সাথে কথা বলার পর, উভয় মেয়েই বাড়ি যাওয়ার জন্য উঠল।

চারুদত্ত বললেন, "বসন্তসেনা," আমরা তোমার সঙ্গে তোমার বাড়িতে যাব।"

বসন্তসেনা বলেন, "আপনার প্রস্তাবের জন্য আমরা খুবই খুশি এবং কৃতজ্ঞ।"

তারপর কিছুক্ষণ চিন্তা করে তিনি বললেন, “কিন্তু আমি এত রাতে ভয় পাই। সংস্থানক খুবই খারাপ। সে এবং তার বন্ধুরা যে কোন কিছু করতে পারে। "

"কিন্তু দেবী," চারুদত্ত বললেন, "আমি এবং মৈত্রেয় তোমার সাথে যাচ্ছি। আমরা তোমাকে যেকোন বিপদ থেকে রক্ষা করতে পারি।"